ঈদের নাটকে শ্যুটিং-এ ব্যস্ত মোশাররফ করিম

- Advertisement -

বাংলা নাটক ডট কম- বাংলাদেশের টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম বেশ কিছু শ্যুটিং শেষ করে নতুন কাজ শুরু করতে  চলেছেন। ঈদের নাটকের চূড়ান্ত ব্যাস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ার এক সাক্ষাৎকারে তিনি জানান তার ব্যস্ততার কথা। অভিনেতা মোশারফ আজকাল যেমন বাংলাদেশে কাজ নিয়ে ব্যস্ত তেমনি ব্যস্ত কলকাতার কিছু চলচ্চিত্রের কাজে।

ঈদের কলকাতায় মোশারফ

সম্প্রতি  কলকাতায় ‘গু-কাকু’ ও ‘হুব্বা’ এই দুটি সিনেমার শ্যুটিং এর কাজ শেষ করেছেন অভিনেতা মোশারফ। আরো দুটি কাজের কথা   চলছে।

বাংলাদেশের মোশারফ

নির্মাতা সামস করিমের ‘বউ ধার’ নাটকটির শ্যুটিং এর কাজ শেষ করলেন আমাদের করিম ভাই। নাটকটির গল্প নাকি অসাধারণ। আর মোশারফ করিমও অনবদ্য ভাবে ফুতিয়ে তুলেছেন তার চরিত্র। একই নির্মাতার আরও একটিতে কাজ শুরু হবে খুব শীঘ্র, নাম ’খোঁচা’।

অন্যদিকে ‘মহানগর-২’ ওয়েব সিরিজের কাজ শেষ করলেন। আরোও কয়েকটি অয়েব সিরিজের কাজ শুরু হবে, তাছাড়া সিনেমা নিয়েও ব্যস্ততা আছে।

নেয়ামুল মুক্তার পরিচালনায় ‘বৈদ্য’ নামে একটি সিনেমার কাজ উনি শুরু করেছেন এমনই সেখানে জানা গেল। এছাড়া ‘গাঙকুমারী’ ও ‘বিলডাকিনি’ সিনেমা দুটির কাজও শেষ করেছেন, মোশারফ ভাই।

শোনা যাচ্ছে কলকাতায় নির্মিত ‘গু-কাকু’ ও ‘হুব্বা’ নাকি খুব শীঘ্রই মুক্তি পাবে। ‘গু-কাকু’ ছবিতে এপার বাংলার অভিনেতার মধ্যে আছে পরাণ বন্দ্যোপাধায় ও ঋত্বিক চক্রবর্তী।

তাহলে কি মোশারফ ভাই টেলিভিশন নাটকে অভিনয় কমিয়ে দিয়েছেন?

এরকম একটি প্রশ্নের উত্তরে তার সাবলীল জবাব, ‘না। কম বেশি হিসাব করে কাজ করি না। গতানুগতিক কাজ করে সংখ্যাও বাড়াতে চাই না। আগেও যে খুব বেশি নাটকে অভিনয় করা হতো বিষয়টি এমনও ছিল না। অভিনয় নিয়মিতই করি, তবে সেটি এখন টিভি নাটক, ওটিটি, ওয়েব ফিল্ম নামে হয়তো বলা হয়। বিশেষ দিবসের নাটক করেছি। একক কয়েকটি নাটক আগামীতে প্রচার করা হবে শুনেছি। ঈদুল ফিতরের জন্য নির্মিত কয়েকটি নাটকেও অভিনয় করেছি।’

সামনেই ঈদ এই উপলক্ষ্যে দেশে বিদেশে লক্ষ্য লক্ষ্য দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন, এবারেও ত্রা ব্যতিক্রম হবে না। তিনি তার দর্শকদের নিরাশ করবেন না। সকাল আহমেদের ‘সাদা সাদা কালা কালা’ ও ‘সব দোষ হোসেন আলীর’ নামে দুটি নাটকের শুটিং শেষ করেছেন। নাটক দুটি ঈদল ফেতরে দেখানো হবে। এছাড়া ‘জাস্ট মৌমিতা’, ‘সিগারেটের শেষ  অংশ’, ‘লতিফ দপ্তরি’, ‘ঘুম’ সহ কয়েকটি নাটকেও কাজ করেছেন যা সম্প্রতি প্রচারের আলোয় আসবে।

অর্থাৎ সব মিলিয়ে কত যে নাটক বা সিনেমা এই ঈদে রিলিজ পাচ্ছে তার সঠিক হিসেব দেয়া না গেলেও একটা ধারনা পাওয়া যাচ্ছে। আর এই কাজকে বাস্তবায়িত করতে ব্যস্ত হয়ে রয়েছেন মোশারফ করিম। তার ফ্যান ও দর্শকরা অপেক্ষায় আছেন তাঁর  একগুচ্ছ কাজে জন্য।

- Advertisement -
সাম্প্রতিক পোস্ট
এধরনের আরও পোস্ট
- Advertisement -