ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে সিডনিতে বাংলাদেশী আইডল আয়োজিত ‘গানে গানে জোছনা’

- Advertisement -

নিজস্ব প্রতিনিধি

সিডনি (অস্ট্রেলিয়া) – ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে বাংলাদেশী আইডল আয়োজিত ‘গানে গানে জোছনা’ সিজন -৪ আগামী ১০ ফেব্রুয়ারি। সিডনির প্রবাসী জনপ্রিয় বাঙালি শিল্পী যুগল আতিক হেলাল ও মিতা আতিকের এই মনোজ্ঞ সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠান হবে সিডনির ব্যাঙ্কসটাউনের ব্রায়ান ব্রাউন থিয়েটারে। সময় সন্ধ্যা সাড়ে ৬ টা। এতে আতিক ও মিতা দেশের গান, নজরুল গীতি, রবীন্দ্র সঙ্গীত, তাঁদের মৌলিক গান, হারানো দিনের বাংলা গান, গজল ও হিন্দি গান পরিবেশন করবেন।

আশির দশকে আতিক হেলাল বাংলাদেশের ব্যান্ড সংগীতের অন্যতম ব্যান্ড ‘উইন্ডস’র ভোকালিস্ট হিসেবে সংগীত জগতে আত্মপ্রকাশ করেন। শুধু গানের শিল্পী হিসেবে আতিক হেলাল পরিচিত নন, ভোকালের পাশাপাশি বিভিন্ন শিল্পীদের গানের কম্পোজিশনে যথেষ্ট ভূমিকা রেখে চলেছেন তিনি।

আফিনা মিতার গানের খড়ি শৈশব থেকে প্রখ্যাত শিল্পী মহাম্মুদ নবীর কাছে। মিতা শৈশব থেকে এ পর্যন্ত বাংলাদেশের টিভিতে অনেক সংগীতানুষ্ঠানে এবং নাটকে গান গেয়েছেন।

১০ ফেব্রুয়ারির এই ‘গানে গানে জোছনা’ অনুষ্ঠান নিয়ে সবাইকে আমন্ত্রণ জানাতে গিয়ে মিতা আতিক তাঁর বার্তায় জানান, ‘‘আমাদের প্রিয় শ্রোতারা এবং আমাদের বন্ধুরা, প্রিয়জনরা, আত্মীয়রা সবাই যাঁরা সব আমাদের গানে গানে জোছনার সঙ্গে আছেন এবং এর আগে আসেননি, এবার আসার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’’

পাশাপাশি আতিক হেলাল এই অনুষ্ঠানে শ্রোতা বন্ধুদের আমন্ত্রণ জানাতে গিয়ে বলেছেন, ‘‘সিডনিতে এটা আসলে আমাদের ভ্যালেন্টাইন সেলিব্রেশন। চেষ্টা করবেন আপনারা সবাই আসার।’

- Advertisement -
সাম্প্রতিক পোস্ট
এধরনের আরও পোস্ট
- Advertisement -