ভাটপাড়া আরণ্যক আয়োজিত দুই-সন্ধ্যার নাট্য আয়োজন

- Advertisement -

নিজস্ব প্রতিনিধি  

ভাটপাড়া আরণ্যক থিয়েটার গ্রুপ আয়োজিত ‘দেশীয় রঙ্গম ’২৩, দুই দিনের নাট্যমেলার সুচনা আগামীকাল বিকেল পাঁচটায়। উদ্বোধন করবেন নাট্যকার নির্দেশক অভিনেতা তথা শিক্ষক তীর্থঙ্কর চন্দ। নৈহাটি ঐক্যতান মঞ্চে এই উৎসবের আয়োজন করা হয়েছে।

আগামীকাল অর্থাৎ ১৪ ডিসেম্বর সন্ধ্যায় প্রথম নাটক গোবরডাঙ্গা নাবিক নাট্যম প্রযোজিত ‘দর্পন’। এরপর সন্ধ্যা ৬টায় হালিশহর আদর্শ বিদ্যাপীঠ ড্রামা ক্লাব প্রযোজিত নাটক ‘হে নিম, বন্ধু নিম’। এইদিনের তৃতীয় দর্শন কাঁচরাপাড়া ফিনিক প্রযোজিত ‘বিলাসী বেদন নয়’। এরপর চতুর্থ নাটক আয়োজন দল ভাটপাড়া আরণ্যক প্রযোজিত ‘দর্পচূর্ণ’।

দ্বিতীয়দিন ১৫ ডিসেম্বর সন্ধ্যায় প্রথম নাটক ভাটপাড়া আরণ্যক নাট্যদলের ছোটদের প্রযোজনা ‘কোলাজে আবোল তাবোল’। এরপর মসলন্দপুর ইমন মাইমের প্রযোজনায় ‘মুকাভিনয়’। তৃতীয় দর্শন ভাটপাড়া আরণ্যক নাট্যদলের শিশু কিশোর বিভাগের প্রযোজনায় ‘এক যে ছিল রূপকথা’। এরপর কল্যানী থিয়েটার্স মেকার্স প্রযোজিত ’১৪,১৫,১৬’। উৎসবের শেষ ও দিনের পঞ্চম নাটক ভাটপাড়া আরণ্যক দলের প্রযোজনায় ‘জলের ওপর পাণি’।

এই দুই দিনের উৎসব নিঃসন্দেহে অঞ্চলের নাট্যমোদি মানুষের মনে নাটক সস্পর্কে জায়গা করে নিতে পারবে। উৎসবে প্রবেশের জন্য কোনও অর্থমূল্য ধার্য করা হয়নি।

- Advertisement -
সাম্প্রতিক পোস্ট
এধরনের আরও পোস্ট
- Advertisement -